লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজের একাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের নবীন বরণ ও শিক্ষক-শিক্ষার্থী পরিচিতি অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় শুরুতেই কলেজের অধ্যক্ষ মো. নুরুল আমিন স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানের ৩ শাতধিকব নবীন ছাত্র-ছাত্রীদের জঙ্গিবাদ, মাদক, রাজনীতি, বাল্যবিবাহ ও মোবাইল ফোন ব্যবহারকে না বলে শপথ পাঠ করানো হয়। পরে তাদের হাতে ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়াও বেশ কয়েক বছর ধরে জেলার শীর্ষস্থানে রয়েছে কলেজটি।

অনুষ্ঠানে কলেজ শাখার সভাপতি প্রফেসর মোঃ নুরুল ইসলাম ফারুকীর সভাপতিত্বে ও শিক্ষক হামদে রাব্বির সঞ্চালনায় বক্তব্য রাখেন, কমিল্লা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর মো. জামাল নাছের, কমিল্লা বোর্ডের কর্মচারী সমিতির সভাপতি মো. আবদুল খালেক, কলেজ অধ্যক্ষ মো. নুরুল আমিন, অভিভাবক সদস্য মিজানুর রহমান, প্রভাষক আবিদা সুলতানা, হায়দরগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ ডা. একেএম ফজলুল হক ও থানার উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেন প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলা, ইংরেজী, ব্যবসা শিক্ষা বিভাগসহ কলেজের সকল শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

(এমএস/এসপি/জুলাই ০৮, ২০১৭)