কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ে গুলি করে মোটরসাইকেলসহ দুই যুবককে অপহরণ করে পাহাড়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে ঈদগড়ের ব্যাঙডেবা জেরি রাস্তার মাথা থেকে এদের অপহরণ করা হয় বলে নিশ্চিত করেছেন ঈদগড় আরআরএফ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু মোর্শেদ।

অপহৃত দুই যুবক হলেন, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারি ইউনিয়নের পুনর্বাসন পাড়ার মোহাম্মদ করিমের ছেলে মোটরসাইকেল চালক নুরুল আমিন (২৬) ও বাইশারির থানা পাহাড় এলাকার ওসমান গণির ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

এসময় পালিয়ে রক্ষা পেয়েছেন, পুনর্বাসন পাড়ার মোহাম্মদ সাদিকের ছেলে জসীম উদ্দিন (২৬)।

ঈদগড় আরআরএফ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু মোর্শেদ জানান, মোটরসাইকেলযোগে বাইশারী যাওয়ার সময় এক দুর্বৃত্ত গুলি করে। এসময় একজন গুলিবিদ্ধ হয়ে পড়ে যায়। ঘটনাস্থল থেকে পালিয়ে যায় জসীম উদ্দিন। কিন্তু অপর দুইজনকে মোটরসাইকেলসহ পাহাড়ের দিকে নিয়ে যাওয়া হয়।

মুক্তিপণ আদায়ের জন্য এ অপহরণ উল্লেখ করে তিনি বলেন, অপহৃতদের উদ্ধারে পুলিশ বিশেষ অভিযান চালাচ্ছে। তবে এখনও পর্যন্ত মুক্তিপণ চেয়ে কোনো যোগাযোগ করা হয়নি।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মো. খায়রুজ্জামান বলেন, খবর পেয়েছি একটি অপহরণ ঘটনা ঘটেছে। আমাদের পার্শ্ববর্তী এলাকা যেহেতু সংশ্লিষ্ট দায়িত্বের পুলিশ সহযোগিতা চাইলে আমরাও যৌথ অভিযানে যেতে প্রস্তুত হয়ে আছি।

(ওএস/এএস/জুলাই ০৮, ২০১৭)