জাবি প্রতিনিধি : গুলশানের হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তা সহকারী কমিশনার (এসি) রবিউল করিমের স্ত্রী উম্মে সালমা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) প্রশাসনিক কর্মকর্তা পদে যোগ দিয়েছেন। রবিবার সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষা শাখায় অফিস শুরু করেছেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার উম্মে সালমাকে দেয়া নিয়োগপত্রে জানানো হয়েছিল, চাকরিতে যোগদানের তারিখ হতে তার নিয়োগ কার্যকর হবে। সে অনুযায়ী আজ (৯ জুলাই) থেকে তার নিয়োগ কার্যকর হলো।

এদিকে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে শিক্ষা শাখায় গিয়ে উম্মে সালমাকে সহকর্মীদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। নতুন চাকরি নিয়ে উচ্ছ্বসিত সালমা বলেন, প্রথম দিনে শিক্ষা শাখার সকল সহকর্মীর সঙ্গে পরিচিত হয়েছি। ভালো লাগছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে যে সম্মান দিয়েছে আমি তার মর্যাদা রাখতে সচেষ্ট থাকবো।

বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ আলী (শিক্ষা) বলেন, উম্মে সালমাকে আমরা স্বাগত জানিয়েছি। শিগগিরই তাকে নিজস্ব ডেস্ক বরাদ্দ দেয়া হবে। এরপর তার কাজ বুঝিয়ে দেয়া হবে। তিনি যাতে স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারেন সেজন্য সহকর্মীরা তাকে সর্বোচ্চ সহযোগিতা করবে।

(ওএস/এসপি/জুলাই ০৯, ২০১৭)