সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের চিংড়ি ঘের এলাকার পরিত্যক্ত একটি ঘর থেকে পুলিশ এক অজ্ঞাত মহিলার গলিত লাশ উদ্ধার করেছে। বুধবার দুপুর একটার দিকে এ লাশ উদ্ধার করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রহমান জানান, উপজেলার কালিকাপুর গ্রামের লোকমান সরদারের কাছ থেকে দু’ বছর আগে ১০ কাঠা জমি কেনেন একই গ্রামের মোস্তফা স্বর্ণকার। ওই জমি নিজেদের অনুকুলে রাখার জন্য কালীগঞ্জ সহকারি জজ আদালতে টাকা আমানত রাখেন লোকমান সরদারের আত্মীয় হাবিবুর রহমান। চিড়ি ঘের সংলগ্ন ওই জমি দখলে রাখতে একটি বসতঘর নির্মাণ করেন মোস্তফা। নির্মাণের পর থেকে দু’বছর যাবৎ ওই ঘর পরিত্যক্ত অবস্থায় রয়েছে।

তিনি আরো জানান, মোস্তফার নির্মিত ওই ঘরে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে বুধবার এক অজ্ঞাত মহিলার (৩২) গলিত লাশ উদ্ধার করে। লাশের পায়ে কাদা মাখা জুতা, পরনে সালোয়ার কামিজ ও পাশে কালো রঙের একটি ভ্যানিটি ব্যাগ ছিল। আনুমানিক ১৫ দিন আগে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের অভিনয় করে ওই মহিলাকে ওই পরিত্যক্ত ঘরে ডেকে এনে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

(আরকে/জেএ/জুন ২৫, ২০১৪)