শেরপুর প্রতিনিধি : শেরপুরে নালিতাবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে বেয়াইয়ের ঘুষিতে আরেক বেয়াইয়ের মৃত্যু হয়েছে। পুলিশ এ ঘটনায় তিন জনকে আটক করেছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাতকুচি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাদির আলী (৫৭) ওই গ্রামের বাসিন্দা।

আটকরা হলেন, অভিযুক্ত বেয়াই আবেদ আলী, তার স্ত্রী মাহফুজা বেগম ও মেয়ে আছমা বেগম।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় সাড়ে তিন বছর আগে নালিতাবাড়ী উপজেলার বাতকুচি গ্রামের সাদির আলীর ছেলে হোসেন আলীর সঙ্গে ডালুকোনা গ্রামের আবেদ আলীর মেয়ে আছমা বেগমের বিয়ে হয়। বর্তমানে এই দম্পতির সংসারে দেড় বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে।

সম্প্রতি আর্থিক দৈন্যতার কারণে হোসেন আলী স্ত্রীকে নিয়ে কাজের সন্ধানে ঢাকায় যাওয়ার সিদ্ধান্ত নেয়। বৃহস্পতিবার সন্ধ্যায় সাদির আলীর বাড়িতে গিয়ে মেয়েকে ঢাকায় নিয়ে যেতে নিষেধ করেন আবেদ আলী। এ নিয়ে দুই বেয়াইয়ের মধ্যে বাক-বিতণ্ডা থেকে হাতাহাতির ঘটনা ঘটে।

এসময় মেয়ের বাবা আবেদ আলীর ঘুষিতে ছেলের বাবা সাদির আলী ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরে পরিবারের লোকজন সাদির আলীকে দ্রুত নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বেয়াই আবেদ আলী, তার স্ত্রী মাহফুজা বেগম ও কন্যা আছমাকে আটক করা হয়েছে।

(ওএস/এএস/জুলাই ১৪, ২০১৭)