মাগুরা প্রতিনিধি : গত ৬ জুলাই ঢাকা-খুলনা সড়কের মাগুরা সদর উপজেলার আলমখালী বাজারে দুর্ঘটনা কবলিত মানুষের পাশে দ্রুত সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য ৫ জনকে সম্মাননা প্রদান করেছেন জেলা প্রশাসক।

বৃহস্পতিবার বিকেলে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মুনিবুর রহমান, সিভিল সার্জন মুন্সী মো.সাদুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মাহবুবুর রহমান, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনিুরুজ্জামান ও হাজরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেনকে এ সম্মাননা প্রদান করা হয়।

সভায় জেলা প্রশাসক আতিকুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক(উপ-সচিব) খোন্দকার আজিম আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তরা দুর্ঘটনাজনিত পরিস্থিতি মোকাবেলায় ‘উদ্ধার কাজে মাগুরাতে একটি রেকার, রেডক্রিসেন্ট রোভার স্কাউটসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগনের সমন্বেয়ে ভলেনটিয়ার টিম গঠন, রাস্তার মোড়ে মড়ে ট্রাফিক লাইট স্থাপন, জরুরী ব্লাড ব্যাংক ও ডেনার প্রস্তুত রাখাসহ স্থানীয় জনসাধারণের আন্তরিক অংশগ্রহণসহ বেশ কিছু সুপারিশ তুলে ধরেন।’

উল্লেখ্য গত ৬ জুলাই রাত ১১ টায় ঢাকা-খুলনা সড়কের মাগুরা সদর উপজেলার আলমখালী বাজার এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘষ হয়। এতে দুই জন নিহত এবং ২০ জন আহত হয়। দুর্ঘটনা কবলিত মানুষের পাশে দাড়িয়ে দ্রুততার সাথে তাদের উদ্ধার, চিকিৎসা ও রক্তদানসহ বিভিন্ন সেবা প্রদান করেন সম্মাননা পাওয়া এই

(ডিসি/এএস/জুলাই ১৪, ২০১৭)