ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা উপলক্ষে শহরের একটি প্রধান সড়কে যান চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ। এর ফলে দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে শহরের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চে শুরু হয়েছে জেলা ওয়ামী লীগের প্রতিনিধি সভা ও সদস্য সংগ্রহ অভিযান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত আছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক হানিফ প্রমুখ।

সভা ও মন্ত্রী ওবায়দুল কাদেরের আগমনকে কেন্দ্র করে সকাল থেকেই শহরের প্রধান সড়ক টি.এ রোড থেকে কুমারশীল মোড় পর্যন্ত যানবাহন চলাচল সীমিত রাখা হয়। পরে সভাস্থলে মন্ত্রীসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দের আগমনের পর ওই সড়কে পুরোপুরি সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয় পুলিশ। সড়কে কর্তব্যরত পুলিশ সদস্যরা কোনো যানবাহন চলাচল করতে দিচ্ছেন না।

এছাড়া পৌর মুক্তমঞ্চের পেছনে পৌরভবন সংলগ্ন সড়কটি দিয়েও যান চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ।

এদিকে ভোর থেকে বৈরি আবহাওয়ার কারণে জেলা শহরে বৃষ্টিপাত হচ্ছে। সড়কে যান চলাচল বন্ধ করে দেয়ায় বৃষ্টিতে দুর্ভোগ পোহাচ্ছেন সাধারণ মানুষ। অনেকেই বৃষ্টিতে ভিজে পায়ে হেঁটে গন্তব্যের দিকে ছুটছেন।

এ ব্যাপারে জানতে চাইলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন জানান, সড়কে যানবাহন চলাচল বন্ধের কোনো নির্দেশনা দেয়া হয়নি। বিষয়টি আমি দেখছি।

(ওএস/এসপি/জুলাই ২০, ২০১৭)