গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর রাঙ্গাবালীতে মারামারির ঘটনায় ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলার বাদী হলেন, উপজেলার চর মোন্তাজ ইউনিয়নের চর লক্ষ্মী গ্রামের আলাউদ্দিন খানের ছেলে মু: রেজাউল খান। আর মামলার বিবাদীরা হলেন একই এলাকার মোবারক ঢালীর দুই ছেলে  মোহন ঢালী ও মুকুল ঢালী, আঃ রাজ্জাক মোল্লার ছেলে রফিক মোল্লা, শামসু হাওলাদারের ছেলে জামাল হাওলাদার, মুজাফফর ঢালীর ছেলে মোবারক ঢালী।

মামলা সূত্রে জানা যায়, গত ১১ জুলাই মঙ্গলবার বিকেল আড়াইটার দিকে পূর্ব শত্রুতার জের ধরে উক্ত মামলার বিবাদীরা রেজাউল খানের বাড়িদে ঢুকে কথা কাটাকাটির এক পর্যায়ে রেজাউল খান তার স্ত্রী ও তার বাবাকে লাঠি, লোহার রড দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুত্বর আহত করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে ১২ জুলাই বুধবার রাঙ্গাবালী থানায় একটি মামলা হয়, যার নং- ০৩। এ বিষয়ে মামলার বাদী রেজাউল খান প্রতিবেদককে জানান, ওরা আমাকে, আমার অন্তস্বত্ত্বা স্ত্রী ও আমার বাবাকে মারধর করে বেহুশ করে এবং আমার ঘরের আসবাবপত্র ভাংচুর করে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আসামীরা গলাচিপা সিনিয়ন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আমার বিরুদ্ধে মামলা করবে বলে হুমকি দেয় এবং আমাকে প্রাননাসের হুমকি দেয়।

(এসডি/এসপি/জুলাই ২১, ২০১৭)