ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে  সাত বছরের  শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে। শিশুটির মা বাদী হয়ে শুক্রবার রাতে  যৌন নিপীড়নের ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ঝালকাঠি সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। শিশুটি শহরের কৃষ্ণকাঠীর স্থানীয় একটি কুতুব নগর নুরানী কিন্ডার মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী ।

গততাল শুক্রবার সকালে ঝালকাঠি জেলা শহরের কৃষ্ণকাঠীর মল্লিক বাড়ির প্রতিবেশী সুলতান হাওলাদার (৬০) শিশুটিকে টাকার প্রলোভন দেখিয়ে পরিত্যাক্ত একটি দালানে নিয়ে যৌননিপিড়নের চেষ্টা চালায়।

এসময় শিশুটি চিৎকার করলে প্রতারক সুলতান পালিয়ে যায়। পরে শিশুটিকে তার খালা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে এ ঘটনার পর থেকেই নিপীড়নকারী প্রতারক সুলতান এলাকা থেকে পালিয়ে যায়। বর্তমানে অসুস্থ শিশুটি ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

ঝালকাঠি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহানাজ সুলতানা জানায়, শিশুটিকে ধর্ষণের আলামতসহ শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে।

শিশুটির মা জানান, এর আগেও প্রতিবেশী ওই পাষন্ড সুলতান শিশুটিকে টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। লোক লজ্জার ভয়ে ব্যপারটি গোপন রাখে বলে শিশুটির মা অভিযোগ করেন।

ঝালকাঠি সদর থানার ওসি জানান, এ বিষয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা হয়েছে। অভিযুক্ত সুলতানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


(এসবি/এসপি/জুলাই ২২, ২০১৭)