লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার শেখপাড়া বাতাসি গ্রামে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের লোহাগড়া ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শেখপাড়া বাতাসি গ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে শালনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য ( মেম্বর) ইয়ার আলী সমর্থিত লোকজনদের সাথে একই ইউপির ২নং ওয়ার্ডের সদস্য সাজ্জাদুল ইসলাম সমর্থিত লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল ।

সম্প্রতি ৮ নং ওয়ার্ডের সদস্য ( মেম্বর) ইয়ার আলী একটি মিমাংসিত ঘটনাকে উপেক্ষা করে প্রতিপক্ষ ২নং ওয়ার্ডের সদস্য সাজ্জাদুল ইসলাম সমর্থিত লোকজনদের নামে আদালতে পৃথক দুটি মামলা করেন । এর জের ধরে গতকাল রোববার সকালে বিবাদমান দুটি পক্ষ রাম দা , ঢাল, সড়কি নিয়ে টিপু শেখের দোকানের সামনে সংঘর্ষে লিপ্ত হয় ।

প্রায় ঘন্টা ব্যাপি সংঘর্ষে উভয় পক্ষের আহতরা হল , বাবলু মোল্যা , সেলিম , তারিক খান, ওয়াহাব খান , ওহিদ মোল্যা, সোহেল , টিটুল , সাহিদুল মোল্যা , আব্দুল্লাহ , গোলাম রবাবনী , ফায়েক মোল্যা, আলম মোল্যা , এরশাদ শেখ, এরশাদ মোল্যা, কামরুল মোল্যা , ইউসুফ শেখ । সংবাদ পেয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন । এলাকাবাসী আহতদের উদ্ধার করে লোহাগড়া ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন । ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(আরএম/এসপি/জুলাই ২৩, ২০১৭)