টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে ‘মাদক মুক্ত বাংলাদেশ গড়তে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা, কবিতা পাঠ ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ও ডেভেলপমেন্ট রিসার্চ ফাউন্ডেশন যৌথভাবে শনিবার (২২ জুলাই) বিকালে ওই অনুষ্ঠানের আয়োজন করে।

বাংলাদেশ শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মো. গোলাম রাব্বানী খানের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন, ভাষা সৈনিক, সিনিয়র সাংবাদিক ও চলচ্চিত্রকার মো. রফিকুজ্জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংরক্ষিত আসনের এমপি মনোয়ারা বেগম। প্রধান আলোচক ছিলেন, সিভিল সার্জন ডা. সৈয়দ ইবনে সাঈদ। অন্যদের মধ্যে বক্তব্য উপস্থাপন করেন, সার্ক কালচারাল সোসাইটির কার্যকরি সভাপতি এটিএম মমতাজুল করিম, বীরমুক্তিযোদ্ধা বজলুর রহমান খান সাবু, বাংলাদেশ শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আলী আসকর, করটিয়া ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু, হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক কবি নুসরাত আরা টুম্পা। শেষে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ১৫জনকে সম্মাননা হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

(আরকেপি/এসপি/জুলাই ২৩, ২০১৭)