সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ইয়াবাসহ হালিমা বেগম (৫০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার (২২ জুলাই) রাতে পৌর এলাকার মাহমুদপুর মহল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়। হালিমা শহরের রেলওয়ে কলোনী মহল্লার আব্দুস সাত্তারে স্ত্রী।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, হালিমা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করতেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে মাহমুদপুর মহল্লায় অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জে ইয়াবাসহ মোঃ নাসির (৫০) নামে এক পুরুষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে পৌর এলাকার মাহমুদপুর মহল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে মাহমুদপুর মহল্লার মৃত দানের আলী শেখের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, নাসির দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করতেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে মাহমুদপুর মহল্লায় ২ নং গলিতে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১০৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

(এমএস/এসপি/জুলাই ২৩, ২০১৭)