স্টাফ রিপোর্টার : উদীয়মান কণ্ঠশিল্পী মিতা মল্লিক গুরুতর অসুস্থাবস্থায় ভর্তি রয়েছেন ঢাকা মেডিক্যালে। গতকাল বুধবার দিবাগত রাত তাকে হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়েছে। কিন্তু অবস্থার তেমন উন্নতি হয়নি।

জটিল রোগে আক্রান্ত মিতার চিকিৎসার জন্য প্রয়োজন মোটা অংকের টাকা। যার যোগান দিতে তার মধ্যবিত্ত পরিবার হিমশিম খাচ্ছে। সেজন্য দেশবাসীর কাছে সাহায্যের কাছে আবেদন করেছে মিতার পরিবার। তাদের দাবি, সঠিক চিকিৎসা করাতে পারলে বেঁচে যাবে মিতার প্রাণ।

মিতার বড় ভাই কামরুল ইসলাম মনি বলেন, ‌‘মিতার সমস্যা কিডনিতে। অবস্থা জটিল। হুট করেই সমস্যা বেড়েছে, টের পাইনি। আজ দুদিন যাবত ভর্তি রয়েছে আইসিইউ-তে। এদিকে আমাদের আর্থিক অবস্থা ভালো নয়। টাকা ফুরিয়ে এসেছে। প্রতিদিন খরচ হচ্ছে ২০ থেকে ৩০ হাজার টাকা। বাধ্য হয়ে ওকে সরকারি হাসপাতালে নিয়ে আসতে হলো।

এখন ঢাকা মেডিক্যালে রয়েছে। ডাক্তার বলেছে- ওকে যেখানেই নেওয়া হোক, আইসিইউ-তেই রাখতে হবে। সবাই আমার বোনের জন্য দোয়া করবেন।’

মিতাকে সাহায্য করতে বিকাশ করা যাবে 01930798392। এটি মিতার বড় ভাই কামরুল ইসলাম মনির মোবাইল নম্বর।

দীর্ঘদিন ধরেই গানের সঙ্গে জড়িত মিতা মল্লিক। দুটি অ্যালবামও প্রকাশ হয়েছে তার। বেশ কিছু মিক্সড অ্যালবামেও কণ্ঠ দিয়েছেন নতুন প্রজন্মের সম্ভাবনাময় এই গায়িকা।

(ওএস/এসপি/জুলাই ২৭, ২০১৭)