শেরপুর প্রতিনিধি : কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সারা পৃথিবীর সঙ্গে বাংলাদেশের ভালো সর্ম্পক রয়েছে। সৌদি আরব, মধ্যপ্রাচ্যের সব দেশ, আমেরিকা, ইউরোপসহ সবাই আমাদের ভালো চোখে দেখছে।

তিনি বলেন, দেশের ভালো চাইলে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় না এলে দেশ পিছিয়ে যাবে, অন্ধকারের দিকে যাবে, শেষ হয়ে যাবে।

শুক্রবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ীর উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গণে বিভিন্ন মসজিদ-মন্দির, সরকারি-বেসরকারি বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে নগদ অর্থ, বেঞ্চ ও ঢেউটিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কৃষিমন্ত্রী।

তিনি বলেন, গুণ ও যোগ্যতাই হচ্ছে নেতার পরিচয়। উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য শেখ হাসিনা ‘চ্যাম্পিয়ন অব দ্য আর্থ’ পুরস্কার পান। সারা পৃথিবীর লোক আওয়ামী লীগ করে না। তারা নৌকাতেও ভোট দেয় না। গুণ এবং যোগ্যতা আছে বলেই প্রধানমন্ত্রী এই পুরস্কার পেয়েছেন। দেশের কোনো প্রধানমন্ত্রী অতীতে এ ধরনের সম্মান বয়ে আনতে পারেনি।

এদিন কৃষিমন্ত্রী নকলা উপজেলার ৮৮টি বেসরকারি উচ্চবিদ্যালয় ও মাদরাসাকে ১০ জোড়া করে লোহার বেঞ্চ, ১১১টি ধর্মীয় প্রতিষ্ঠানকে ১১১ বান্ডিল টিন ও নগদ সাড়ে তিনলাখ টাকা, টিআর’র টাকা থেকে ১১০টি মসজিদকে ১০ হাজার করে ও ৫টি মন্দিরের জন্য ১০ হাজার টাকা করে অনুদান দেন।

এ সময় কৃষিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. রফিকুল হাসান গনি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এটিএম জিয়াউল ইসলাম, নকলার ইউএনও রাজিব কুমার সরকার, নালিতাবাড়ীর ইউএনও তরফদার সোহেল রহমান, নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার ও সাধারণ সম্পাদক মো. ফজলুল হক প্রমুখ।

(ওএস/এএস/জুলাই ২৮, ২০১৭)