আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার নগর উন্নয়ন অবকাঠামো, পানি সরবরাহ স্যানিটেশন, ড্রেনেজ ব্যবস্থাপনার জন্য পৌরসভার নাগরিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আক্কেলপুর পৌরসভার আয়োজনে আজ শনিবার বেলা ১১ টায় উপজেলা কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর পৌরসভার নাগরিকদের কাছে নগর উন্নয়ন অবকাঠামো তুলে ধরে বলেন, বাংলাদেশের ৩২৮ টি পৌরসভার মধ্যে ৫১ টি পৌরসভায় নগর উন্নয়ন অবকাঠামো প্রজেক্টের ১৫ কোটি পঞ্চাশ লক্ষ টাকা বরাদ্দ হয়েছে। এবং অত্র পৌরসভায় প্রায় ৪০ কোটি টাকা পানি সরবরাহ, স্যানিটেশন ও ড্রেনেজ ব্যবস্থাপনার জন্য প্রজেক্টে আওতায়ভুক্ত হয়েছে। এই অর্থ ব্যায় হবে রাস্তাঘাট, ড্রেনেজ, রাস্তা সংলগ্ন গাইড ওয়াল, শিশু পার্ক, সবজি মার্কেট নির্মাণ ডাসবিন, যাত্রী সাউনি, ব্রিজ, সোলার লাইট ও অধুনিক পাবলিক টয়লেট নির্মাণ করা হবে।

মত বিনিময় সভায় অরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কমল, নির্বাহী অফিসার আফরোজা আখতার, ভাইস চেয়ারম্যান এস.এম.রাসেদুল আলম সবুজ, আছিয়া খানম সম্পা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী স্বপন চৌধুরী, আলম চৌধুরী, বিএনপি নেতা জামসেদ আলম, দেওয়ান কোরবান আলী, সাংবাদিক সহ পৌরসভার জনসাধারণ তাদের মতামত ব্যাক্ত করেন।

(এনএম/এসপি/জুলাই ২৯, ২০১৭)