স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরায় ডিবি পুলিশ পরিচয়ে কাজী মহিউদ্দিন (২৮) নামের এক ব্যাক্তিকে মারধর করে ১ লাখ ৫১ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

উত্তরার হাউজ বিল্ডিং এলাকায় বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার মহিউদ্দিন মগবাজারের মধুবাগ এলাকার কাজী কেফায়েত হোসেনের ছেলে।

কাজী মহিউদ্দিন বলেন, গাজীপুরের গ্রামীণফোনের কাস্টমার কেয়ার থেকে বাসায় যাওয়ার পথে উত্তরার মামার বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে আসার জন্য হাউস বিল্ডিং এলাকায় আসি। বাস থেকে নামার পর ৫/৭ জন লোক আমাকে সাদা প্রাইভেটকার নিয়ে ডিবি পুলিশ পরিচয়ে গাড়িতে ওঠায়। গাড়িতে ওঠানো মাত্র হাত-পা ও দুই চোখ কালো কাপড় দিয়ে বেধে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

তারপর ছিনতাইকারীরা এক নারীকে উলঙ্গ করে তার সঙ্গে আমার জোর পূর্বক ছবি তুলে। ছিনতাইকারীরা বেপরোয়াভাবে মারধর করে একটি নকিয়া ই-৭ মোবাইল সেট, নগদ ২০ হাজার টাকা, সঙ্গে থাকা এটিএম কার্ড নিয়ে ১ লাখ ৪০ হাজার টাকা তুলে নেয়, মোটর সাইকেলের ড্রাইভিংসহ সকল প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে নেয়। তাছাড়াও ছিনতাইকারীরা হাতের আঙ্গুলের ছাপ ও বাড়ির ঠিকানা লিখে নিয়ে যায়। যা দিয়ে পরবর্তীতে পুলিশকে অবগত বা থানায় মামলা করলে বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি দেয় বলেও তিনি জানান।

এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি রহস্যজনক হওয়ায় তদন্ত সাপেক্ষে অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আনা হবে।

(ওএস/এইচআর/জুন ২৭, ২০১৪)