রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভূয়া র‌্যাব কর্মকর্তাসহ চার জনকে আটক করেছে র‌্যাব। ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদ পায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন উপজেলা পরিষদের সামনে পাকা রাস্তার উপর কতিপয় প্রতারক র‌্যাবে কর্মরত সেনা কর্মকর্তার পরিচয় প্রদান করে চাঁদা আদায়ের পায়তারা করছে।

এমন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিনের নেতৃতে বালিয়াকান্দি থানাধীন উপজেলা পরিষদের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১টি সাদা প্রাইভেটকার, ০১ জোড়া হ্যান্ড ক্যাপ, ০৬টি মোবাইল, ০১টি বাঁশি এবং নগদ সতের হাজার টাকাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার মোঃ মোয়াজ্জেম হোসেনের ছেলে মোঃ তৌহিদুল ইসলাম, রাজবাড়ী সদর উপজেলার শহিদুল্লাহ মিয়ার কন্যা মোছাঃ রিক্তা খাতুন (২০), সদর উপজেলার গোপিনাথপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে মোঃ ওয়াসিম আকরাম(২০) এবং ফরিদপুর কোতয়ালী থানার কছিমুদ্দিন ব্যাপারীডাঙ্গী গ্রামের মোঃ সোহেল রানা(২২)।

আটককৃত মোঃ তৌহিদুল ইসলামকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে র‌্যাবে কর্মরত বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়। আটককৃতদের মধ্যে রাজবাড়ী ডিবি পুলিশের কোন কর্মকর্তা আছে কিনা এমন প্রশ্নের জবাবে ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, তিনি শুনেছেন আটককৃতদের মধ্যে একজন ডিবি পুলিশের সদস্য রয়েছে।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করে।

(ডিবি/অ/আগস্ট ০৫, ২০১৭)