মোহাম্মদ নেয়ামত উল্লাহ, নারায়ণগঞ্জ : সদর উপজেলার পাগলার মূর্তমান সন্ত্রাসী ও চিহিৃত মাদক ব্যবসায়ী ইমরান মিশরী (৩৫) র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মারা গেছে। রাজধানীর কদমতলীর ওয়াসা পুকুরপাড় এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ইমরান মারা যায়। র‌্যাব বলছে, ইমরান মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। ইমরান ওই এলাকার অপর দূর্ধর্ষ সন্ত্রাসী বিল্লাল মিশরীর বড় ভাই।

শুক্রবার দিবাগত রাত সোয়া নয়টার দিকে এ ঘটনা ঘটে। ইমরানের কাছ থেকে একটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, ৬৯ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১০-এর অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মহিউদ্দীন ফারুকী বলেন, মাদক ব্যবসায়ীরা অবস্থান করছেন-এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা সাদাপোশাকে ওয়াসা পুকুরপাড় এলাকায় অভিযান চালান। তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছুঁড়তে শুরু করেন। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে একজনকে মৃত অবস্থায় পানিতে পাওয়া যায়। তিনি আরও বলেন, ‘বন্দুকযুদ্ধে’ র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

র‌্যাব কর্মকর্তারা জানান, ইমরান মিশরী ও বিল্লাল মিশরীর একটি সন্ত্রাসী বাহিনী রয়েছে। পাগলা ও কদমতলী এলাকা পাশাপাশি হওয়ায় এই দুই এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল এই দুই ভাই। দু’টি থানার সীমান্ত এলাকায় হওয়ায় সহজেই এরা পুলিশের অভিযান এড়িয়ে যেতো।

(এনইউ/এএস/আগস্ট ০৫, ২০১৭)