মোহাম্মদ নেয়ামত উল্লাহ, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধের’ পরে পিস্তল সহ আরাফাত (৩৫) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাত সাড়ে ১০টায় নগরীর ওই সন্ত্রাসীর সঙ্গে গোয়েন্দা পুলিশের গুলি বিনিময়ের পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়।

এদিকে সন্ত্রাসী ইয়াসিন আরাফাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারের পর তাকে শহরের খানপুরে ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহাবুব জানান, সন্ত্রাস ও মাদকবিরোধী বিশেষ অভিযানে ডিবির একটি টিম চাষাড়া এলাকাতে অবস্থান করছিল। এ সময় ইয়াসিন আরাফাতের দেহ তল্লাশি করতে গেলে ডিবিকে উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে। ডিবিও পাল্টা গুলি ছুঁড়লে সে গুলিবিদ্ধ হয়। পরে তার দেহ তল্লাশি করে ৪ রাউন্ড গুলিসহ ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি পিস্তল উদ্ধার করা হয়। সে একজন চিহ্নিত সন্ত্রাসী ও অস্ত্রবাজ বলে জানায় পুলিশ।

পুলিশ আরও জানায়, আরাফাত নিজেকে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের ঘনিষ্ঠজন বলে পরিচয় দিতো।

(এনইউ/এএস/আগস্ট ০৮, ২০১৭)