রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের বিজিবি-চন্দ্রা রেলক্রসিং স্থানে ট্রেনের সাথে আটোবাইকের ধাক্কায় ৫ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অটোবাইকটি শহরের কম্পুপুর হতে জামালপুর ফৌজদারির দিকে আসছিল। এর মধ্যে ৬ জন ছিল মৎসজীবী, একজন জামালপুর সদর থানার ঝাড়ুদার, একজন মহিলাসহ চালক। ঘটনাস্থলেই ট্রেনে কাটা পড়ে থানার ঝাড়ুদার ছানোয়ার হোসেন মারা যায়। মুমূর্ষু অবস্থায় আহতদের জামালপুর হাসপাতালে নেয়ার পথে ১ জন মারা যায়। আহতদের মধ্যে ১ জন জামালপুর হাসপাতালে ও অন্যদের ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হয়েছে।

জামালপুর জিআরপি’র ওসি নাসিরুল ইসলাম মুজমদার জানান, আটোবাইক চন্দ্রা রেলক্রসিং পার হওয়ার সময় দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রেনের চাকায় কাটা পড়ে মারা যায় সদর থানার ঝাড়ুদার ছানোয়ার হোসেন (৩৮)। রশিদপুর গ্রামের আটো চালক আব্দুর রহিম (৪০), চন্দ্রা গ্রামের মীর হোসেন (৫০) ও ইন্তাজ আলী (৬৫) জামালপুর জেনারেল হাসপাতালে এবং কম্পপুরের হোসেন আলী (৪০) ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে মারা যায়।

গুরুতর আহত ছালেহা বেগম, গুনু মিয়া ও ফরিদুলকে ময়মনািসংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক রাসেল সাবরিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(আরআর/এএস/আগস্ট ০৯, ২০১৭)