রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও  জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিমকে জড়িয়ে একটি জাতীয় দৈনিক পত্রিকায়  সংবাদ প্রকাশ হওয়ায় সংবাদ সম্মেলন করেছে বালিয়াকান্দি উপজেলা আ’লীগ ও অঙ্গ-সংগঠন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হান্নান মাস্টারের সভাপতিত্বে বালিয়াকান্দি অডিটোরিয়াম হলরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ, জেলা পরিষদের সদস্য আব্দুস ছাত্তার খান, সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি, সদর ইউনিয়নের চেয়ারম্যান নায়েব আলী শেখ, যুগ্ন সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু, এহসানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, সনজিৎ রায়, ছাত্রলীগের আহবায়ক রাসেল খান রিজু প্রমুখ।

উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন- এমপি জিলøুল হাকিম বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীর একজন পরীক্ষিত সৈনিক এবং ৩ বারের সংসদ সদস্য। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের মনোনয়ন পাওয়ার জন্য ঢাকাতে বসে কিছু হাইব্রিড নেতারা বর্তমান এমপির বিরুদ্ধে ষড়ষন্ত্রে লিপ্ত হয়েছে। যা দলের জন্য কোন ক্রমেই মঙ্গল বয়ে আনবেনা। তারই ধারাবাহিকতায় আ’লীগের উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করতে এই চক্রটি সক্রিয় রয়েছে। এমপির বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট দাবী করে তা প্রত্যাহারেরও আহবান জানান নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৬ আগস্ট একটি জাতীয় দৈনিক পত্রিকায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো: জিলøুল হাকিমকে জড়িয়ে ‘এমপি জিলøুলের রোষানলে এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে মারধর’শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়।

(ডিবি/এসপি/আগস্ট ১০, ২০১৭)