বিনোদন ডেস্ক : আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা প্রেমের খবর এখন বলিউডে ওপেন সিক্রেট। তাদের প্রথম সিনেমা স্টুডেন্ট অব দ্যা ইয়ার থেকেই এই সম্পর্কের শুরু। তারা সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও তাদের সম্পর্কের কথা কারোর জানতে আর বাকি নেই। তবে শোনা ‌যাচ্ছে, আলিয়া-সিদ্ধার্থের সেই সুখের ঘরে নাকি আগুনের আঁচ পাওয়া ‌যাচ্ছে। আর এর কারণ নাকি তৃতীয় ব্যক্তি।

গত কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, জ্যাকলিন ফার্নান্দেজ আলিয়া-সিদ্ধার্থের ঝামেলার মূল কারণ। শোনা ‌যাচ্ছে, আলিয়া নাকি সিদ্ধার্থকে জ্যাকলিনের সঙ্গে মিশতে বারণ করেছিলেন। আর তারপরেও সিদ্ধার্থ জ্যাকলিনের সঙ্গে কফি খেতে ‌যান। আর তাতেই নাকি বেজায় চটেছেন আলিয়া।
এমনকি জ্যাকলিনকে নিয়ে আলিয়া-সিদ্ধার্থের ঝগড়া এতটাই বেড়েছিল যে, তাদের একসঙ্গে ছুটি কাটাতে ‌যাওয়ার পরিকল্পনা বাতিল করে দিয়েছিলেন। কিছুদিন আগেই করণ জোহরের শো ‍‘‍কফি উইথ করণ‍’এ অতিথি হয়েও গিয়েছিলেন জ্যাকলিন-সিদ্ধার্থ।

প্রসঙ্গত, জ্যাকলিন-সিদ্ধার্থ অভিনীত ফিল্ম রিলোড এরও শ্যুটিং শেষ হয়েছে। এটি শ্যুটিং হয়েছে মিয়ামি ও মালয়েশিয়াতে। ২০১৪-য় হৃতিক-ক্যাটরিনা অভিনীত ‍‘ব্যাং ব্যাং‍’ ফিল্মের সিক্যুয়্যাল এটি। তবে এতকিছু মিডিয়ায় রটে গেলেও তারা দুজনেই ছিল নিশ্চুপ। তবে এবার মুখ খুললেন সিদ্ধার্থ।

ছবির প্রচারণার কাজে আসার পর, সিদ্ধার্থকে একজন তাদের ব্রেক আপের বিষয়ে জিজ্ঞেস করেন। তখন সিদ্ধার্থ জবাব দেন, আলিয়া আর আমি ব্রেক আপ করেছি? কিসের জন্য? চেয়ার টেবিল ভাঙ্গার কারণে!

এভাবে বরাবরের মত হাস্যোজ্জ্বল মুখে সিদ্ধার্থের জবাব এবারও রহস্যের গিট খুলতে পারে নি।

(ওএস/এসপি/আগস্ট ১৭, ২০১৭)