মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়ক নতুন বাস টার্মিনালের কাছে সড়ক দুর্ঘটনায় জাকিরুল ইসলাম (৩৫) নামে একজন মারা গেছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন মোসুমী খাতুন নামের এক অন্তসত্তা গৃহবধূ।


মঙ্গলবার সকাল ১০টার দিকে একটি শ্যালো ইঞ্জিন চালিত আলগামন নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

বিশেষ সুত্রে জানা যায়, নিহত ও আহত দুজনেরই বাড়ি মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামে। নিহত জাকিরুল আশকান মালিথার ছেলে। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনের সময় বিরোধী দলের হরতাল অবরোধ চলাকালীন সময়ে নাশকতা মামলার আসামি ছিলেন। সেই মামলায় হাজিরা দিতে তিনি বাড়ি থেকে আদালতের উদ্দেশে যাচ্ছিলেন। আহত গৃহবধু মোসুমী খাতুন সবুর আলীর স্ত্রী। তিনি শহরে চিকিৎসকের পরামর্শ নিতে যাচ্ছিলেন।

স্থানীয়রা জানান, ঘটনার সময় হিজুলী থেকে কয়েকজন যাত্রী নিয়ে মেহেরপুর শহরের দিকে যাওয়ার সময় নতুন বাস টার্মিনালের নিকট আলগামনের এক্সিলেটর কেটে যায়। এসময় আলগামনের চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে জাকিরুল ইসলাম ও মৌসুমী খাতুন রাস্তায় ছিটকে পড়ে গুরতর আহত হন। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. দেলোয়ার হোসেন জাকিরুল ইসলামকে মৃত ঘোষনা করেন।

সদর থানার ওসি মো: রবিউল ইসলাম জানান, র্দুঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠায়, এর আগে স্থানীয়রা উদ্ধার করে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায় সেখানে তাৎক্ষনিক চিকিৎসক মৃত্যু ঘোষনা করলে তার স্বজনরা তাকে গ্রামের বাসায় নিয়ে যায়। তিনি আরো জানান, পরিবারের কোন অভিযোগ থাকলে ব্যবস্থা নেওয়া হবে।


(এমআইএম/এসপি/আগস্ট ২২, ২০১৭)