নারায়ণগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে দেড় হাজার পিছ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। আটকরা হলো সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার ফরিদ (২৮), সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকার মোক্তার (২৬), শিমরাইল এলাকার কবির (৩৩) এবং চট্টগ্রামের টেকনাফ এলাকার মং চাকমা (২২)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ি ফরিদকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকায় হাজী সাহেবের বাড়ির দোতলায় অভিযান চালানো হয়। এসময় ওই বাড়ির কেয়ারটেকার গ্রেফতারকৃত মোক্তারের ঘর তল্লাশী করে ১ হাজার ৫০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয় ও কবির এবং মং চাকমাকে আটক করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক রাসেল জানান, গ্রেফতারকৃত মং চাকমা টেকনাফ থেকে অভিনব পদ্ধতিতে ইয়াবা পাচার করে থাকে। ৪০-৫০ টি ইয়াবা নিয়ে স্কচটেপ দিয়ে পেচিয়ে ক্যাপসুলের মতো বানানো হয়। পরে তা পায়ু পথে ঢুকিয়ে নির্বিঘ্নে আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে পৌছে দেয় স্থানীয় মাদক ব্যাবসায়িদের কাছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুস সাত্তার মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ১ হাজার ৫০০ পিছ ইয়াবা সহ চারজন মাদক ব্যাবসায়ি আটক করা হয়েছে। তাদের ব্যাপারে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

(এমএনইউ/এসপি/আগস্ট ২৪, ২০১৭)