সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ার বামনখালিতে সড়কের ওপর পিলার বসিয়েছেন এলাকার কিছু লোক।। এতে যানবাহন চলাচল ছাড়াও জনসাধারনের স্বাভাবিক চলাচলও বিঘ্নিত হচ্ছে। বিশেষ করে রাতের অন্ধকারে সেখানে দুর্ঘটনা ঘটছে।

এলাকার লোকজন অভিযোগ করে বলেন যুগিখালি ইউপি চেয়ারম্যান রবিউল হাসানের নির্দেশে সড়কের ওপর আরসিসি পিলার দেওয়া হয়েছে। এর প্রতিবাদ করে তারা কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা এলজিইডি প্রকৌশলীর কাছে অভিযোগ দিয়ে প্রতিকার দাবি করেছেন। গ্রামবাসী জানান নির্বাহী অফিসারের নির্দেশে উপজেলা প্রকৌশলী এই পিলার তুলে ফেলেন। কিন্তু আবারও সেখানে আরসিসি ঢালাই দিয়ে বসানো হয়েছে পিলারটি। এতে তাদের চলাচলে বিঘ্ন ঘটছে। রাতে দুর্ঘটনায় পড়ছে মানুষ।

এ বিষয়ে জানতে চাইলে যুগিখালি ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রবিউল হাসান বলেন নতুন করে তৈরি করা বামনখালি যুগিখালি সড়কে ইট বালি রড নিয়ে ভারি ভারি ট্রাক ঢুকছে। এতে রাস্তা ক্ষতিগ্রস্থ হচ্ছে। এ ছাড়া গত কয়েক বছর যাবত বন্যার পানিতে সড়কটি তলিয়ে থাকে। এবার নতুন ভাবে মেরামতের পর যাতে কোনো ক্ষতি না হয় সে জন্যই এলাকাবাসীর স্বার্থে পিলার বসানো হয়েছে। তিনি বলেন ‘এই সড়কে ভারি যানবাহন প্রবেশ নিষেধ উল্লেখ করে একটি বড় সাইনবোর্ড দিয়ে পিলারটি অচিরেই তুলে দেওয়া হবে’।

তবে গ্রামবাসী জেলা প্রশাসনের দুষ্টি আকর্ষন করে পিলারটি অপসারনের দাবি জানিয়েছেন।

(আরকে/এএস/আগস্ট ২৫, ২০১৭)