হুমায়ূন কবির জীবন, কুমিল্লা : কুমিল্লা নগরীর কান্দিরপাড়স্থ একটি রেস্টুরেন্টে শিক্ষার্থী প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে ডাক দিয়ে যাই কুমিল্লা অঞ্চলের কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডাক দিয়ে যাই কেন্দ্রীয় সভাপতি টিপু সুলতান, কুমিল্লা অঞ্চলের উপদেষ্টা অধ্যক্ষ শামীম হায়দার, উপদেষ্টা হুমায়ূন কবির জীবন, কেন্দ্রীয় সভাপতি সাংগঠনিক উপদেষ্টা আলী আজম বাবলু, কেন্দ্রীয় নেতা কাজী জাকির হোসেন, কেন্দ্রীয় নেতা মেজবাহ উদ্দিন রনি ও  মুখপাত্র রাবেয়া সুলতানা। গত ২৬ মে আহবায়ক কমিটির আলোকে সর্বসম্মতিক্রমে মুন্সি মো: শফিকুল ইসলামকে সভাপতি ও খালেদা ইয়াসমিনকে সাধারণ সম্পাদক করে ৫২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক জামাল উদ্দিন দামাল। সঞ্চালনা করেন এইচএম মহিউদ্দিন।

বক্তারা বলেন, ডাক দিয়ে যাই কুমিল্লা অঞ্চলকে শক্তিশালী করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। আগামীদিনে ঝরে পড়া শিক্ষার্থীদের এগিয়ে নেয়ার জন্য কাজ করবেন। বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন। ডাক দিয়ে যাই কুমিল্লা অঞ্চল অন্য জেলা থেকে ব্যতিক্রম সংগঠন হিসেবে এগিয়ে যাবে।

কমিটি নিম্নরূপ: সভাপতি মুন্সি মো: শফিকুল ইসলাম, সি: সহ সভাপতি এইচএম মহিউদ্দিন, সহ সভাপতি সৈয়দা তামান্না, সহ সভাপতি সুলতান মাহমুদ কাওসার, সহ সভাপতি মো: রাশেদ আহমেদ, সাধারণ সম্পাদক খালেদা ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার, সহ সাধারণ সম্পাদক সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক তিহান আহম্মদ, সহ সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন মমিন, শিক্ষা বিষয়ক সম্পাদক রুনুর জাহান, সাহিত্য সম্পাদক আরিফ আজগর, সাংস্কৃতিক সম্পাদক খাইরুল ইসলাম টিপু, ক্রীড়া সম্পাদক খোরশেদ আলম, প্রচার সম্পাদক আর টি আর সুমন, সহ প্রচার সম্পাদক মো: হারুন, দপ্তর সম্পাদক মো: কামাল হোসেন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী আবু হানিফ। সদস্যরা হলেন মো: আমিনুল ইসলাম, ফাতেমা আক্তার, রুবেল মিয়া ।

(এইচকেজে/এএস/আগস্ট ২৬, ২০১৭)