উত্তরাধিকার ৭১ নিউজ ডেস্ক : গ্রামীণ ডিস্ট্রিবিউশন লিঃ এবং গ্রামীণ টেলিকম এর উদ্যোগে দেশের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে সহায় সম্বলহীন মানুষদের মাঝে প্রথম পর্যায়ে কুড়িগ্রাম জেলার পাঁচগাছী ইউনিয়ন এর ৩, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড এ ত্রাণ সামগ্রী বিতরণ সম্পন্ন করেছে।

বানভাসী মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আজ (শনিবার) ত্রাণ সামগ্রী বোঝাই করে পানিবন্দি পরিবারদের কাছে ট্রলার নিয়ে ছুটে যাওয়া হয়।

শুকনো খাবার বিশেষ করে চিড়া, গুড়, চাল, মুড়ি, আলু, সয়াবিন তেল, খাবার স্যালাইন, ছাড়াও সাবান, মোমবাতি, গ্যাসলাইটার সহ বিভিন্ন পণ সামগ্রী পানি নিরোধক প্যাকেট করে দুর্গত অঞ্চলের মানুষকে বিতরণ করা হয়। কুড়িগ্রামে মোট ৪৫০ জন ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্যসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

নির্ঘুম ও নিরলস পরিশ্রম করে কুড়িগ্রামের বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়ে সুশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণের জন্য গ্রামীণ ডিস্ট্রিবিউশন স্থানীয় প্রতিনিধি এর আর.এস.এম. জনাব মিজানুর রহমান ফারুক, গ্রামীণ টেলিকম এর স্থানীয় প্রতিনিধি জনাব আরিফ হোসেন (ইউনিট ম্যানেজার), গ্রামীণ কৃষি ফাউন্ডেশন এরকো-অর্ডিনেটর জনাব সাইদুল ইসলাম এবং উক্ত জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। গ্রামীণ ডিস্ট্রিবিউশন ও গ্রামীণ টেলিকম অতীতের মত ভবিষ্যতেও যে কোন দুর্যোগে অসহায় মানুষের সাহায্য সহযোগিতায় সব সময় পাশে থাকার কথা পুনরায় ব্যক্ত করেন।


(একে/এসপি/আগস্ট ২৬, ২০১৭)