শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় ইজিবাইক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ছয় জন আহত হয়েছে। শনিবার রাত ৮টার দিকে উপজেলার তেতুলতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ঝিনাইগাতী উপজেলার ঘাঘড়া কবিরাজপাড়া গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে হাজী সাহেব আলী (৫৫) ও পটলপুর গ্রামের ফিরোজ মিয়া (৪২)। আহতদের প্রথমে শেরপুর জেলা হাসপাতালে ও পরে গুরুতর হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- সালদা গ্রামের সহিজ উদ্দিনের ছেলে শাহজামাল, হাতিবান্ধা গ্রামের মফিজলের ছেলে সোহেল, বালুচর গ্রামের সাখাওয়াত আলীর ছেলে রুকন, ইজিবাইক চালক প্রতাবনগর গ্রামের আদিব মণ্ডলের ছেলে মোরাদ, সদর উপজেলার দুদু মিয়ার ছেলে হযরত আলী এবং চরসাপমারী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে শান্ত মিয়া।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানা যায়, ব্যাটারিচালিত ইজিবাইকে যাত্রী নিয়ে ঝিনাইগাতী থেকে শেরপুর আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে তেতুলতলা বাজারে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাহেব আলী নিহত এবং অন্য সাত জন আহত হয়। হাসপাতালে নেয়ার পথে মারা যান ফিরোজ মিয়া।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে আহত সবাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

(ওএস/এএস/০৩ সেপ্টেম্বর, ২০১৭)