নিউজ ডেস্ক : সাকিব আল হাসান এর পাগল ও অন্ধ ভক্ত সাজ্জাদ হোসেন ভূঁইয়া (রাসেল)। উনি পেশায় একজন মার্চেন্টাইজ ব্যবসায়ী।

ক্রিকেট আর সাকিব তার কাছে একসূত্রে গাঁথা। সাকিব যখন প্রায় ছয়মাস ক্রিকেট থেকে নিষিদ্ধ ছিলেন, খেলা পাগল ও সাকিব ভক্ত এই মানুষটি নিজেকে অনেকটা আড়াল করে রেখেছিলেন। তখন ক্রিকেট ও ক্রিকেট বোর্ড়ের প্রতি তাঁর মনে মনে একটি চাপা ক্ষোভ ছিলো।

সাকিব যখন আবার ক্রিকেটে ফিরে আসলো, তখন এই মানুষটি যেন তাঁর প্রানসঞ্চার ফিরে পেল।

এইতো গত ৩০শে আগষ্ট সাকিব জাদুতে, বাংলাদেশ যখন অস্ট্রেলিয়াকে বধ করলো, ঠিক তার আগের অর্থ্যাৎ ২৯ শে আগষ্ট মানে টেষ্টের তৃতীয় দিন সাকিবের কল্যানে ও একমাত্র সাকিবই যেন এই কঠিন ম্যাচটি জেতাতে পারে, সেজন্য নাকি দান সদকা ও সাকিবের জন্য দুই রাকাত নফল নামাজ আদায় করে।

এখানেই শেষ নয় কিছুদিন আগে অর্থ্যাৎ গত ৩১শে আগষ্ট ২০১৭ বুধবার সাকিবের এই পাগল ভক্তটি একটি কন্যা সন্তানের জন্ম হয়,আল্লাহর অশেষ কৃপায় ওই সন্তানটি নরমাল ডেলিভারিতে এই পৃথিবীতে আগমন করে।

সাকিব পাগল এই মানুষটি, তারঁ কন্যা সন্তানের নাম রাখেন সাকিব আল হাসানের রাজকন্যার নামের সাথে মিলিয়ে আলাইনা হোসাইন (অব্রী), যেখানে তাঁর প্রিয় ক্রিকেটারের মেয়ের নাম আলাইনা হাসান (অব্রী)।

শুধু তাই নয় তার এই সন্তানটি নাকি, যখন তাঁর স্ত্রীর গর্ভে আসে তখন সে তার স্ত্রীকে বলে রেখেছিলো যে এবার যদি আমাদের কন্যা সন্তান হয় তাহলে তাঁর নাম রাখবো আলাইনা হাসান অব্রী।এবং তাঁর সহধর্মিনীও নাকি তাতে উৎসাহ সহকারে স্বামীকে সায় দেয়। অতএব ফ্যামিলির সকল সদস্য তার কন্যাকে অব্রী বলেই ডাকে।

সাকিব এর অন্ধ ও এই পাগল ভক্তের চট্টগ্রামের সীতাকুন্ড। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ৪ সেপ্টেম্বর অর্থ্যাৎ আগামীকাল থেকে শুরু হতে যাওয়া ২য় টেষ্টের প্রথম দিন থেকেই নাকি মাঠে উপস্হিত থাকবেন। এবং শুধু তাই নয় উনি আরো বলেছেন যদি সম্ভব হয় ও যদি আল্লাহ তাআলা সুস্হ্য রাখেন তাহলে নাকি সে তাঁর ৫ দিনের শিশুটিকেও মাঠে নিয়ে আসবেন।

স্যালুট জানাই সাকিবের প্রাণপ্রিয় এই অন্ধ ও পাগল ভক্তকে।

(এসএস/এএস/০৩ সেপ্টেম্বর, ২০১৭)