ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে ১২ কেজি গাঁজা ও ২২৫ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। শুক্রবার ভোরে তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের একটি দল।

আটকরা হলেন, জেলার আখাউড়া উপজেলার মসজিদপাড়া এলাকার আবদুল করিমের ছেলে জসিম (২৩) ও নরসিংদী সদর উপজেলার বুইদামারা গ্রামের মৃত গাজী রহমানের ছেলে সবুজ (৩৩)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক (ইনস্পেক্টর) দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে তিনটা থেকে পাঁচটা পর্যন্ত আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে অভিযান চালানো হয়। এসময় স্টেশনের দুই নম্বর প্লাটফর্ম থেকে সবুজকে আটক করে তার দেহে কৌশলে লুকিয়ে রাখা ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এরপর ভোর পাঁচটার দিকে স্টেশনে দাঁড়ানো অবস্থায় ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনের 'খ' বগিতে তল্লাশি চালিয়ে টয়লেটের পাশ থেকে জসিমকে ১৭৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। অভিযান শেষে ফেরার পথে রেলওয়ে জংশনের গণসৌচাগার থেকে আরও ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটকরা দুজনই মাদক কারবারের সঙ্গে যুক্ত। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

(ওএস/এএস/সেপ্টেম্বর ০৮, ২০১৭)