রাজশাহী প্রতিনিধ : রাজশাহী মহানগরীর শালবাগান এলাকায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগে মাহবুব আলম (৬৫) নামে এক ঠিকাদারকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ।

ছেলে মেহেদি হাসানের অভিযোগের ভিত্তিতে শনিবার বাদ আসর বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে।
মেহেদি হাসানের অভিযোগ, দীর্ঘদিন ধরে ঠিকাদার মাহবুব আলম মদ্যপ অবস্থায় স্ত্রী রওনক জাহানকে (৪৫) শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালিয়ে আসছেন। রওনক জাহান নির্যাতনের কথা ছেলেদের বললে মাহবুব আলম সঙ্গে থাকা পিস্তল দেখিয়ে মাঝে মধ্যেই হত্যার হুমকি দিতেন।শনিবার দুপুরে স্ত্রী রওনক জাহানকে কারণ ছাড়াই বেধড়ক মারেন মাহবুব আলম। এক পর্যায়ে রওনক জাহান অসুস্থ হয়ে পড়লে গুরুতর অসুস্থ অবস্থায় ছেলে মেহেদি হাসান ও মাহমুদ হাসান মাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।
ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে ঠিকাদার মাহবুব আলম পুলিশকে জানান, স্ত্রীকে চড়-থাপ্পর মেরেছি। নিরাপত্তার কারণে একটি দু’নালা বন্দুক ও একটি পিস্তল রয়েছে। তবে এগুলো লাইসেন্স করা।
মহানগরীর বোয়ালিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) সাইফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঠিকাদার মাহবুব আলমের বড় ছেলে মেহেদি হাসানের অভিযোগের ভিত্তিতে শনিবার বিকেলে তাকে (মাহবুব আলম) আটক করা হয়েছে। বিস্তারিত জানার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(ওএস/এইচআর/জুন ২৯, ২০১৪)