নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমারে বাড়িতে ঢুকে গৃহকর্তা অতুল চন্দ্র রায়কে (৬০) একা পেয়ে  হাতা-পা ও মুখ বেধে হত্যা করে বাড়ির জিনিসপত্র চুরি করে পালিয়েছে হত্যাকারীরা।

বৃহস্পতিবার রাতে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাকডোকরা মাস্টার পাড়ায় এই ঘটনাটি ঘটে।

নিহত অতুল চন্দ্র নয়ানী বাকডোকরা গ্রামের বিষ্ট রাম মোহনের ছেলে। নিহত গৃহকর্তা অতুল রায়ের নাতী সুমন জানান,সকালে আমার নানী আমার মামীকে আনার জন্য পাশ্ববর্তী ডিমলায় যাওয়ায় বাড়িতে নানা অতুল রায় একাই থাকবেন বলে আমাকে তার সাথে থাকার জন্য বলে। আমি সন্ধার সময় নানা বাড়িতে এসে দেখি বাড়ির গেট ভিতর দিক থেকে বন্ধ দেখতে পাই।

দীর্ঘক্ষন নানাকে ডাকাডাকির পর সারা না পেয়ে আমি দেয়াল টপকে বাড়ির ভিতরে প্রবেশ করে দেখি বাড়ির ঘরের সব দরজাই খোলা।পরে ঘরের ভিতরে প্রবেশ করতে গেলে দেখি ঘরের দরজায় নানা হাত-পা ও মুখ বাধা। আমি একই এলাকায় আমার মামার বাড়ীতে গিয়ে তাদের ডেকে এনে তারাসহ নানার হাত-পা,ও মুখের বাধন খুলে নানাকে অচেতন অবস্থায় স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, অতুলের ছেলে বিপুল দক্ষিণ কোরিয়ায় থাকায় ওই বাড়িতে অতুল,তার স্ত্রী,ও ছেলের বৌ থাকতেন। বৃহস্পতিবার অতুলের স্ত্রী অতুলকে বাড়িতে একা রেখে ছেলের বৌকে বাপেরবাড়ি ডিমলা হতে আনতে যায়। এই সুযোগে কে বা কাহারা বাড়িতে প্রবেশ করে গৃহকর্তা অতুলকে বেধে হত্যা করে পালিয়ে যায়।

ডোমার থানার ওসি মোকছেদ আলী ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন,বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে তদন্ত করে দেখা হচ্ছে।


(এমআইএস/এসপি/সেপ্টেম্বর ০৮, ২০১৭)