রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : রায়পুর উপজেলার চরবংশী ইউনিয়নের ৬৫ বছর বয়সী এক বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ধর্ষণের শিকার অষ্টম শ্রেণির ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

বৃহস্পতিবার রাতে ওই ছাত্রী বাদী হয়ে মামলা করলে নুর মোহাম্মদ হাওলাদার নামের ওই লম্পটকে পুলিশ গ্রেফতার করেন। সে একই এলাকার মৃত অয়েজ আলী হাওলাদারের ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানান, এই এলাকার হাওলাদার বাড়ীর নুর মোহাম্মদ হাওলাদারের স্ত্রী অসুস্থ থাকায় প্রায় আট মাস আগে দাদা-নাতীন সম্পর্কে তার বাসায় এসে বিভিন্ন কাজ করে দিতেন ওই স্কুল ছাত্রী। এর মধ্যে একদিন সন্ধ্যায় নিজের কিছু কাজের কথা বলে ওই শিশুকে নিজের ঘরে রেখে দেয়। ওই রাতেই শিশুটিকে ধর্ষণ করে সে। বিষয়টি কাউকে না বলতে শিশুকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায় নুর মোহাম্মদ। স্কুলছাত্রী ভয়ে বিষয়টি কাউকে না বলে চুপ থাকে। এইক ভাবে সে আরও কয়েকবার তাকে ধর্ষণ করে। কয়েক দিন আগে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেয়।

এ সময় চিকিৎসকরা পরীক্ষা করে শিশুটির ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি তার পরিবারকে জানান। বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়ের পরিবার থানা এসে মেয়েকে বাদী করে মামলা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় শিশুটি বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। নুর মোহাম্মদকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তবে একটি প্রাইভেট হাসপাতালের পরীক্ষা শিশুটিকে ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তার পতরও শিশুকে শনিবার সরকারী ভাবে ডাক্তারী পরীক্ষা করানো হবে।


(এমআরএস/এসপি/সেপ্টেম্বর ০৮, ২০১৭)