না, আসলেই আলিয়া ভাট অর্জুন কাপুরের প্রথম প্রেমিকা নন। বরং সেই মেয়েটি হলেন অর্পিতা, নায়ক সালমান খানের বোন অর্পিতা। এবং যাকে এখনো ভুলতে পারেননি অর্জুন! সম্প্রতি কয়েকটি মিডিয়া প্রকাশ করে দিয়েছে অর্জুন-অর্পিতার এক্সক্লুসিভ কিছু ছবি।

আর তাতেই ঝড় বয়ে যাচ্ছে বলিউডে। এক পর্যায়ে বাধ্য হয়ে মুখ খুলেছেন অর্জুন, বিস্তারিত জানিয়েছেন প্রেম কাহিনী!

আর ঝড় উঠবেই বা না কেন? এই তারকার প্রেমিকার তালিকায় যার নাম রয়েছে সে আর কেউ নন সালমানের ছোট বোন অর্পিতা খান। অর্জুন এও জানান, আলিয়া তার জীবনের দ্বিতীয় প্রেম। ১ম প্রেমিকার স্থানে রয়েছেন অর্পিতা এবং অর্পিতার সাথে এই সম্পর্কটিতে বেশি সিরিয়াস ছিল।

খুব ছোট বয়সেই সালমানের ছোট বোন অর্পিতার প্রেমে পড়েন এই তারকা। অর্পিতাকে তার মনের কথা খুলে জানান এবং অর্পিতাও তাতে সাড়া দেন। দুবছর সম্পর্কটি দু বছর পর্যন্ত গড়ায় এবং তারপর ব্রেকআপ। তবে অর্পিতার সাথে প্রেমের সম্পর্কটি এখনো ভুলতে পারেননি অর্জুন।

অতীতের কথা মনে করে অর্জুন বলেন, তখন আমার ১৮ বছর বয়স, খুবই ভীতসন্ত্রস্ত হয়ে অর্পিতার পুরো পরিবারের সম্মুকিন হই এবং আমদের সম্পর্কের কথা জানাই। সালমান ভাইকে তখন অত্যন্ত ভয় পেতাম আমি। তারপর আম্র ইচ্ছে ছিল তারা আমাকে জানুক।

তবে প্রথমে প্রথমে সালমান ভাই সম্মতি না জানলেও। পরবর্তীতে মেনে নেন এবং এরপর যে কোনো ব্যাপারেই তিনি আমাকে সাহায্য করতেন এবং সে আমার শিক্ষকও বটে।

ছতবনের সাথে অর্জুনের ব্রেক-আপের পরেও সালমান খান অর্জুনের সাথে ভালো সম্পর্ক বজায় রেখেছেন। অর্জুন আরও জানান, তখন আমি ১৪০ কেজি ছিলাম এবং নিখিল আদ্ভানির ‘সালাম এ ইশক’ সিনেমার জন্য আমাকে নেয়া হয় এবং তখনো আমার জীবনে অর্পিতা ছিল যাকে নিয়ে আমি ছিলাম পুরই মশগুল। হঠাৎ করেী আমাদের ব্রেক-আপ হয়ে যায় এবং প্রচণ্ড রকমের ভেঙে পরি। বুঝে উঠতে পারছিলাম না আমার কি করা উচিত। আমার ভবিষ্যতই বা কী?

ব্রেক আপ্রে পর সালমানের সাথে আমি সবসময় থেকেছি। ঘুরে বেরিয়েছি। মোট কথা সেই সময়টাতে সালমান ভাই আমাকে অনেক বুঝিয়েছেন, কী করা উচিত। মোট কথা সেই সময়টাতে সে আমার শিক্ষক, বাবা এবং বন্ধুর ভুমিকায় অবতীর্ণ হয়েছিয়েন যা আমার জন্য পুরোপুরি অবিশ্বাস্য ছিল।

এই সেই ব্যক্তি সালমান খান যিনি অর্জুনকে বঝাতে সক্ষম হয়েছিলেন যে বলিউড তমার জন্য অপেক্ষা করছে। এবং সর্বদাই অরজুঙ্কে উৎসাহ এবং সাহায্য করে আসছেন এই অভিনেতা।

(ওএস/এটি/ এপ্রিল ১১, ২০১৪)