আহম্মদ ফিরোজ, ফরিদপুর : বিএনপির কেন্দ্রিীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেছেন, দেশের জনগণ আজ গুম আতঙ্কে ভুগছে। শত শত মানুষকে প্রতিনিয়ত গুম করা হচ্ছে। পরিস্থিতি এমন অবস্থায় দাড়িয়েছে যে, মানুষ আজ একটু শান্তিতে বসবাস করতে পারছে না। এমনকি সরকারের বিরোধীতা করলে তাদেও বিয়ে শাদির অনুষ্ঠানেও বাঁধা দেয়া হচ্ছে। তিনি বলেন, বিএনপি অবশ্যই আগামী জাতীয় নির্বাচনে যাবে ইনশাআল্লাহ। বিএনপিকে কেউ ঠেকাতে পারবে না। দেশে সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০ থেকে ৪০ টার বেশি আসন পাবে না বলেও তিনি উল্লেখ করেন।

শনিবার বিকেলে সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত এক সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী কামাল ইবনে ইউসুফ একথা বলেন।

কৃষ্ণনগর ইউনিয়ন বিএনপির সভাপতি গোলজার হোসেন মৃধার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌধুরী কামাল ইবনে ইউসুফের মেয়ে বিএনপি নেত্রী নায়াব ইউসুফ আহমেদ। অন্যান্যের মধ্যে এ সভায় আরো বক্তব্য দেন শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম রেজোয়ান, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, জেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিনান, জেলা ছাত্রদলের সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরীজ, বিএনপি নেতা এম মুরাদ হোসেন, লুৎফর রহমান, ইসমাইল মাষ্টার, কৃষ্ণনগর ইউনিয়ন যুবদলের বিশ্বজিত প্রমুখ।

গভা শেষে চৌধুরী কামাল ইবনে ইউসুফ উপস্থিতদের মধ্যে বিএনপির সদস্য ফরম বিতরণের মাধ্যমে এ সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন। বৈরি আবহাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে অগণিত জনতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের এ সভায় যোগ দেন।

(এফএ/এএস/সেপ্টেম্বর ০৯, ২০১৭)