মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জের টংগীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সালিশ বৈঠকে মারধরের ঘটনায় মো. আলি হোসেন বাবু (৫০) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৬টায় ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের কান্দাপাড়া এলাকায় সালিশ বৈঠকে শাহ-আলম (৫৫) নামে একজনকে ঘটনাস্থলেই কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এসময় গুরুতর আহত অবস্থায় মো. আলি হোসেন বাবুকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। এ ঘটনায় অন্তত আরো ৩ জন আহত হয়।

টংগিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, শনিবারের হামলার ঘটনায় শাহ-আলম (৫৫) নামের একজন মারা যায়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মো. আলি হোসেন বাবু (৫০) নামে আরো একজন ঢাকায় মারা যায়।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় শাহ-আলমের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

(ওএস/এএস/সেপ্টেম্বর ১০, ২০১৭)