কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : কাপাসিয়ায় আজ ‘প্রতিবন্ধী শিক্ষা ও সমাজ কল্যাণ ফাউন্ডেশনের’ পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলা ডাক বাংলোয় পাঁচ জন দুস্থ প্রতিবন্ধীকে একটি করে হুইল চেয়ার এবং পাঁচ জনকে নগদ পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রধান, জেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন শাওন, উপজেলা যুবলীগ সভাপতি মাহবুবউদ্দিন আহম্মেদ সেলিম, সহ সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকত প্রমূখ।

হুইল চেয়ার প্রাপ্ত তিনজন নারী ও দুইজন পুরুষ প্রতিবন্ধী হলো- উপজেলার সদর ইউনিয়নের নাকাসিনি গ্রামের জাকির হোসেন, একই গ্রামের সাকিব হোসেন, পাঁচরুহী গ্রামের ফাহিমা আক্তার, বরুন গ্রামের এরিন সুলতানা ও চাঁদপুর গ্রামের মারুফা আক্তার।

(এসকে/এসপি/সেপ্টেম্বর ১০, ২০১৭)