কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা পিটিয়ে মোস্তফা কামাল (৪২) নামে এক ব্যাক্তিকে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে কাপাসিয়া উপজেলার খিরাটি মধ্যপাড়া গ্রামে।

পুলিশ শনিবার রাতে নিহতের লাশ উদ্ধার এবং এ ঘটনায় জড়িত চার জনকে গ্রেপ্তার করেছে। আজ রবিবার তার লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে।

নিহত মোস্তফা কামাল খিরাটি মধ্যপাড়া গ্রামে মৃত সেকান্দর আলীর ছেলে। তিনি এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন।

গ্রেপ্তারকৃতরা হলো একই এলাকার ইসমাইল (৩২) ফিরোজা বেগম (৪০), রেনু আক্তার (৪০) ও নাজমা আক্তার (৩৬)। এ ঘটনায় নিহতের স্ত্রী রীনা আক্তার বাদী হয়ে হামলাকারীদের অভিযুক্ত করে আজ কাপাসিয়া থানায় মামলা করেছেন।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান খাঁন ও এলাকাবাাসী জানান, জমি নিয়ে প্রতিপক্ষ গোলাপ মিয়া গংদের সাথে মোস্তফা কামালের দীর্ঘ দিনের বিরোধ চলছিল।

শনিবার বিকেলে মোস্তফা কামাল ওই জমির কলাবাগান থেকে কলা কাটার সময় প্রতিপক্ষ গোলাপ মিয়া বাধা দেয় পরে উভয়ে সাথে কথা কাটাকাটি ও বাগবিতন্ডা হয়। সেখান থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষে ১০/১২জন তার উপর হামলা চালায় এবং লাঠি, বাশ দিয়ে এলোপাতারি ভাবে মোস্তফা কামাল পিটায়। খবর পেয়ে মোস্তফার লোকজন এবং স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজন থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে ঢামেক হাসপাতালে নেয়ার পথে মোস্তফা কামাল মারা যান।

(এসকেডি/এসপি/সেপ্টেম্বর ১০, ২০১৭)