চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে সঞ্জয় সিংহ নামে এ ব্যক্তি। বৃহস্পতিবার সকালে উপজেলার লছমনপুর হিন্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম হাবিব জানান, শিবগঞ্জ উপজেলার লছমনপুর হিন্দুপাড়া গ্রামের সঞ্জয় সিংহ স্থানীয় এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায়ে সঞ্জয় তার স্ত্রী বাসনা রাণীকে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে নিজ ঘরে ফাঁসিতে ঝুলিয়ে দেয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে তার স্ত্রীর মরদেহ ফাঁসি থেকে নামিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করেন।

একপর্যায়ে ঘটনাটি জানাজানি হলে প্রতিবেশীরা সঞ্জয় সিংহকে আটকে করে থানায় খবর দেয়। পরে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সঞ্জয় সিংহকে আটক করা হয়েছে।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, বাসনা রাণীর গলায় আঙ্গুলের দাগ থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ১৪, ২০১৭)