রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী রেল স্টেশন সংলগ্ন হাজী ফ্লাওয়ার মিলের পাশের পুকুর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত (৪০) এক পুরুষের লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে শহরের উত্তর ভবানীপুর পুকুর থেকে সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। স্থানীয় বাসিন্দারা জানায়, সকালে এলাকার কয়েকজন মহিলা পুকুরের পাশ দিয়ে যাবার সময় লাশ দেখে সবাই কে খবর দেয়। তবে স্টেশনের পাশের পুকুর হওয়ায় স্টেশনের মানুষেরা নানাবিধ কাজে পুকুরের পাশে বসে।

এলাকার কলেজ ছাত্রী সামিনা আক্তার সুমি জানায়, লাশটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।তবে লাশটি পচে দূগন্ধ সৃষ্টি হয়েছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান,লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।লাশের শরীরে একটি লাল শার্ট পরিহিত ছিলো ও নিচের অংশে নগ্ন। তবে লাশের নাকে মুখে রক্ত দেখা গেছে ও অন্ডোকোষ ফুলে গেছে।

রাজবাড়ীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (ক্রাইম) মোঃ আছাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, অজ্ঞাত যুবকের মৃতদেহ সনাক্তকরনের চেষ্টা চলছে।

(ডিবি/এএস/সেপ্টেম্বর ১৮, ২০১৭)