শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : মঙ্গলবার সকালে শাহজাদপুর কোর্ট পরিদর্শন করলেন  সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি মোঃ আতাউর রহমান খান।

বিচারপতির এ আগমন উপলক্ষে শাহজাদপুর আইনজীবী সমিতি এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। তার সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হলেও এ দিন আদালত চলাকালীন সময় শাহজাদপুর উপজেলা আমলী আদালতের সিনিয়র সহকারী জজ তোফাজ্জল হোসেন হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত তাকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।তিনি এখন অনেকটাই ভাল । তবে তোফাজ্জল হোসেন অসুস্থ হয়ে পড়ায় সংবর্ধনা অনুষ্ঠানটি বাতিল করা হয়।মাননীয় বিচারপতি মোঃ আতাউর রহমান কোর্ট পরিদর্শন শেষে হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র সহকারী জজ তোফাজ্জল হোসেনের খোঁজ খবর নিয়ে শাহজাদপুর থেকে এদিন সিরাজগঞ্জ জেলা সদরে ফিরে যান।

উল্লেখ্য, মাননীয় বিচার পতির শাহজাদপুর কোর্ট পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার আলীমুন রাজীব, শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতের বিচারক হাসিবুল হক, শাহজাদপুর থানার অফিসার ইনর্চার্জ খাজা গোলাম কিবরিয়া, উপজেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক এডভোকেট শেখ আঃ হমিদ লাভলু এবং উপজেলা আইনজীবী সমিতির সকল সদস্য, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ।

(এআরপি/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৭)