সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখানের ঐক্যতান ও ফ্রেন্ডস এসাসিয়েশন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে তিন শতাধিক দুস্থ্যদের মাঝে দুর্গাপুজা উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল সারে ৯টায় ফ্রেন্ডস এসাসিয়েশন এবং বেলা ১১ টার সময় উপজেলার মালখানগরে ঐক্যতান সংগঠনের কার্যালয়ে বস্ত্র বিতরণ (কাপড় ও লুঙ্গি) করা হয়। সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে এবং সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম, সিরাজদিখান পূজা উদযাপন পরিষদের সভাপতি গোবিন্দ দাস পোদ্দার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই সংগঠনের বস্ত্র বিতরণ করেন।

ফ্রেন্ডস এসোসিয়েশনের সভাপতি আশরাফুজ্জামান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাহারের সঞ্চালনায় এবং ঐক্যতান সংগঠনের সভাপতি সাহাদৎ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিন ইসলামের সঞ্চালনায় তিন শতাধিক দুস্থ্যদের মাঝে দুর্গাপুজা উপলক্ষে বস্ত্র বিতরণের সময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সদস্য সুবীর চক্রবর্তী, মালখানগর ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক মাসুদ খান, সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল,বিশিস্ট ব্যবসায়ী রতণ পাল প্রমুখ।

(এসডিআর/এসপি/সেপ্টেম্বর ২২, ২০১৭)