কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোপালপুর গ্রামে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় আওয়ামী লীগ কর্মী মামুন গাজীকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দৃর্বৃত্তরা। এ ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত ২টার দিকে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একই এলাকার স্থানীয় ইউপি মেম্বার জিহাদ আলীকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়ার মিরপুর থানার ওসি আক্তার হোসেন জানান, রবিবার রাত ২টার দিকে মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের নিজ বাড়িতে স্ত্রী ও দুই কন্যা সন্তানকে নিয়ে একই রুমে ঘুমিয়ে ছিলেন আওয়ামী লীগ কর্মী মামুন গাজী। এসময় অসমাপ্ত বাড়ির খোলা জানালা দিয়ে দুর্বৃত্তরা ওই ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে মামুন গাজীর মাথায় আঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মামুন গাজী মারা যান। নিহত মামুন গাজী মিরপুর উপজেলার গোপালপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।
পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য উপজেলার চিথলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার জিহাদ আলীকে আটক করেছে পুলিশ। মামুন গাজী আওয়ামী লীগ কর্মী বলে জানিয়েছেন পুলিশ ও তার পরিবার। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।
(কেকে/এএস/জুন ৩০, ২০১৪)