নাটোর প্রতিনিধি : নাটোরে নিখোঁজের ৮ দিন পর হানিফ এন্টার প্রাইজের কাউন্টার মাস্টার নাজমুল কবির নুরুলকে সিরাজগঞ্জের কড্ডা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার হানিফ এন্টার প্রাইজের বাস চালক ও কর্মচারীরা নাজমুলকে অপ্রকৃতস্থ অবস্থায় উদ্ধার করে নাটোর সদর থানার পুলিশে সোপর্দ করে।

পুলিশ জানায়, হানিফ এন্টার প্রাইজের নাটোর বাস কাউন্টারের টিকিট মাষ্টার নাজমুল কবির নুরুল গত ২২জুন সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। এব্যাপারে তার স্ত্রী আনসুরা বেগম তার স্বামীকে অপহরণ করার অভিযোগ এনে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে হানিফ এন্টারপ্রাইজ কোম্পানীতে কর্মরত বাস চালক,হেলপার ও সুপারভাইজাররা সোমবার ৯টার দিকে সিরাজগঞ্জের কড্ডা এলাকায় নাজমুলকে অপ্রকৃতস্থ অবস্থায় চলাফেরা করতে দেখে। এসময় তারা নাজমুলকে উদ্ধার করে নাটোরে নিয়ে আসে এবং রাতেই নাটোর সদর থানার পুলিশের কাছে সোপর্দ করে।

পরিবারিক সুত্রে জানা যায়,অপহরণকারীরা নাজমুলকে অজ্ঞাতস্থানে আটকে রেখে মুক্তিপণের টাকা দাবি করা হয়। তারা প্রতিদিনই নাজমুলকে নেশা জাতীয় ঔষধ খাওয়ায়। সোমবার তারা একটি ভ্যান রিক্সা করে সিরাজগঞ্জের কড্ডা এলাকায় রেখে যায়। পরে হানিফ পরিবহনে কর্মরতরা তাকে চিনতে পেরে অচেতন অবস্থায় নাটোরে নিয়ে আসে।

নাটোর সদর থানার ওসি আসলাম উদ্দিন নিখোঁজ নাজমুলকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, অসুস্থ থাকায় তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

(এমআর/জেএ/জুলাই ০২, ২০১৪)