গোবিন্দগঞ্জ (গাইবান্ধা ) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের দুই দিন পর আজ  শুক্রবার দুপুরে হামিদুল ইসলাম (২০) নামের এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হামিদুল উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের নাছিরাবাদ গ্রামের আঃ সালামের ছেলে। এ ঘটনায় চাঁন মিয়া (২২) নামের এক যুবককে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে।  

জানা গেছে, গত বুধবার হামিদুল ইসলাম তার রিক্সাভাান নিয়ে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেনি। পরিবাবেরর দাবী হামিদুলকে তার বন্ধু বেগুনবাড়ী গ্রামের ইসাহাক মোল্লার পুত্র চান মিয়া গোবিন্দগঞ্জ যাওয়ার কথা বলে ভ্যান নিয়ে বেড় হয়। কিন্তু চান বাড়ী ফিরে এলেও হামিদুল বাড়ী ফিরে না আসায় পরিবারের পক্ষ থেকে থানায় সাধারন ডাইরী করা হয়।

এদিকে অভিযোগের প্রেক্ষিতে চান মিয়াকে আজ শুক্রবার সকালে কাটাবাড়ী ইউনিয়ন পরিষদে ডেকে এনে হামিদুলের নিখোঁজ হওয়ার ব্যাপারে জিঞ্জাসাবাদ করলে চান মিয়া সন্দেহমূলক কথাবার্তা ও আচরন করায় ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রফিক তাকে পুলিশে সোর্পদ করে।

একপর্যায়ে পুলিশের জেরার মুখে চানমিয়া স্বীকার করে হামিদুলকে হত্যা করা হয়েছে। তার দেয়া তথ্য মতে পুলিশ সাহেবগঞ্জ ইক্ষু খামারের ডাকাতে মের নামকস্থানে জঙ্গলে লুকানো অবস্থায় আজ দুপুরে হামিদুলের লাশ উদ্ধার করে। এব্যাপারে কাটাবাড়ী ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রফিক বলেন ভ্যান ছিনতাইয়ের জন্যই হামিদুলকে খুন করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার এসআই আবু নেওয়াজ বলেন, হামিদুলকে বাম চোখে আঘাত করা হয়েছে এবং তার পড়নের লুঙ্গি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্ততি চলছে।

(এসআরডি/এসপি/ডিসেম্বর ০১, ২০১৭)