মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী তিনরাস্তার মোড়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকালে ব্যাংকিং কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এর উদ্বোধন করেন উপজেলা উপজেলা পরিষদ চেয়ারাম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বরিশাল জোনের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড পটুয়াখালী শাখার সিনিয়র এ্যাসিসট্যান্ট ভাইন চেয়ারম্যান মোঃ নূরুজ্জামান।

সুবিদখালী শাখার ক্যাশ ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোঃ আজিজ হাওলাদার,বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ খলিলুর রহমান,অধ্যাপক মোঃ কে.এম আব্দুল্লাহ স্যার ও এজেন্টের পক্ষে মোঃ মিজানুর রহমান প্রমুখ।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আব্দুল হক সাঈদী। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সেবা শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামঞ্চালের সকলের দোড় গোড়ায় পৌছে দেয়ার লক্ষে কাজ করে যাচ্ছে সর্বত্র।

মির্জাগঞ্জে এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন হওয়ায় এ এলাকার মানুষ ব্যবসাসহ সকল ক্ষেত্রে উন্নতি হবে এবং এজেন্ট ব্যাংকিং যাতে পূর্নরুপে ব্যাংক হিসেবে লাভ করতে পারে সে ব্যাপারে ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করা হবে। এ ব্যাংক থেকে বেশি লাভোবান হবে মির্জাগঞ্জের বিদেশে থাকা প্রবাসীরা। তাদের এখন থেকে পটুয়াখালী জেলা শহরে যেতে হবে না। তাই এ ব্যাংকের উন্নতি কামনা করেন।


(ইউজি/এসপি/ডিসেম্বর ২৭, ২০১৭)