দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রাথমিক শিক্ষা দপ্তরের উদ্যোগে শনিবার উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিড ডে মিল ও স্কুল ফিডিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে শতভাগ মিড ডে মিল ও স্কুল ফিডিং কার্যক্রমের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাড. বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি।

শতভাগ মিড ডে মিল ও স্কুল ফিডিং কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সকালে সুজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে আয়োজিত শিক্ষক, অভিভাবক ও সুধি সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাড. বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি, বিশেষ অতিথি হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আসিক-উজ-জামান, দরিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব)) ড. আবু হেনা মোস্তফা কামাল, ওয়ার্ল্ড ফুড প্রোগ্রামের হেড অব হাফিজা খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ড. শহিদ উদ্দিন চৌধুরী, বেসরকারি সংস্থা ইউএসডিও’র নির্বাহী পরিচালক ডা. মো. শহিদুজ্জামান, সাবেক জাতীয় সংসদ সদস্য শোয়েব আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, যূগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ, উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. কামরুজ্জামান কামরু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, সাবেক পৌর মেয়র শাহজাহান আলী সরকার পুতু, চাঁদপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ আবুল হাসান আজাদ প্রমুখ।

শেষে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স ও বিস্কুট আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাড. বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি।

(এসিজি/এসপি/জানুয়ারি ০৬, ২০১৮)