পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নেছারাবাদে ৩৬ তম বিসিএস উত্তীর্ন সুপারিশ যোগ্য ক্যাডারদের  সংবর্ধনা দেওয়া হয়েছে ।

আজ শুক্রবার দুপুরে পিরোজপুর জেলা পুলিশের নেছাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ আয়োজনে কাউখালী ও নেছাবাদের ৩৬ তম বিসিএস উত্তীর্ন ৯ শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেয়া হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ । এছাড়াও উপস্থিত ছিলেন কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মুনিরুজ্জামান এবং নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম । ৩৬তম বিসিএস এ কাউখালী উপজেলায় উত্তীর্ণ ৪ জন এবং নেছারাবাদ উপজেলায় উত্তীর্ণ ৫ জনকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিসিএস এ উত্তীর্ণরা ছাড়াও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ্ নেওয়াজ বিসিএস এ উত্তীর্ণদের সততা ও নিষ্ঠার সাথে দেশের সেবা করার আহবান জানান।

আরো বলেন, দেশ আমাদের অনেক কিছু দিয়েছে এবার দেশের জন্য কিছু করার সুযোগ পেয়েছেন তা সঠিক ভাবে পালন করুন । আমাদের জন্য জনসাধারন নয়, বরং জনসাধারনের জন্য আমরা । যদি সাধারন মানুষ আপনাকে স্যার বলে সম্বোধন না করে তাহলে আপনারা তাদের স্যার বলে সম্বোধন করুন । কারন তারাই প্রকৃত স্যার তাদের ট্যাক্স, করের টাকায় আপনার বেতন আসবে, আমার বেতন হয় । তাই তাদের জন্য বিরুক্তকর মনোভব নয়, সেবার মনোভবে দেখবেন ।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

(এসকেআর/এসপি/জানুয়ারি ১৯, ২০১৮)