কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় আজ রবিবার দুপুরে কাপাসিয়া প্রেসক্লাবে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিম। 

এ সময় তিনি একটি লিখিত বক্তব্য উপস্থাপন করেন। এ সময় সম্মেলনে উপস্থিত ছিলেন ,উপজেলা যুবলীগের সহ সম্পাদক মো: সোহরাব হোসেন ও যুব নেতা পারভেজ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গাজীপুর কণ্ঠ নামের একটি অনলাইন নিউজ পোর্টালে ‘কাপাসিয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে জাল দলিলে সহযোগিতার অভিযোগ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। আর ওই সংবাদটি তার দৃষ্টিতে এলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি উল্লেখ করে বলেন, বর্তমানে আমি কাপাসিয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আমার রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত সুনাম নষ্ট করার হীনমানসিকতায় সম্পূর্ণ উদ্দেশ্যমূলকভাবে আমার বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করা হয়েছে। প্রকাশিত সংবাদের সাথে আমি কোন ভাবেই জড়িত নই।

উপজেলা যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিম বলেন, ইদানিং ভূয়া দাতা দিয়ে দলিল বানিয়ে একটি সিন্ডিকেট কাপাসিয়ার কিছু গুরুত্বপূর্ণ জমি দেখিয়ে ব্যাংক থেকে মোটা অংকের টাকা উত্তোলন করায় তার তিব্র প্রতিবাদ জানানো হয়।

কাপাসিয়ার এসব সিন্ডিকেটের সাথে সরাসরি জড়িত রয়েছে প্রভাবশালী একটি মহল। যারা বিভিন্ন সময় সরকার দলীয় নেতার পরিচয়ে এসব করে বেড়াচ্ছে। তিনি সংবাদ পত্রে সত্য নিষ্ঠা সংবাদ পরিবেশন করার জন্য উপস্থিত সাংবাদিকদের আহব্বান জানান।

(এসআরডি/এসপি/মার্চ ১৮, ২০১৮)