টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে এলেঙ্গা- ভূঞাপুর-তারাকান্দি সড়কের রাজাবাড়ী শ্যামপুর ব্রীজের পাটাতন দেবে যাওয়ায় যান চলাচল বন্ধ হয়ে পড়েছে।

জানা যায়, শুক্রবার ভোরে ওই ব্রীজে অতিরিক্ত পণ্যবাহী ট্রাক চলার সময় ব্রীজটির পূর্ব পাশের চারটি পাটাতন দেবে যায়। ওই সময় যুকি নিয়ে ছোট যানবাহন চলাচল করলেও পরে তা একদম বন্ধ হয়ে যায়। এতে করে টাঙ্গাইল থেকে ভূঞাপুর ও তারাকান্দি যাতায়াতের একমাত্র রাস্তাটি বন্ধ হয়ে যায়। এতে ওইসব এলাকার যাত্রীরা চরম ভোগান্তির শিকার হচ্ছে।

এ বিষয়ে নারান্দিয়া গ্রামের সুলতান আলীর সাথে কথা হলে তিনি বলেন, টাঙ্গাইল থেকে বাড়ী যাওয়ার উদ্দেশ্যে বাসে এলেঙ্গা এ ব্রীজের নিকট এসে ব্রীজে যান চলাচল বন্ধ থাকায় তিনি ভোগান্তির শিকার হয়েছেন।

এছাড়াও সিএনজি চালক আব্দুর রহমান, মনির হোসেন, ও পথচারী জাহাঙ্গীর আলম জানান, এলেঙ্গা-ভূঞাপুর সড়কের বেশ কয়েকটি ব্রীজ এমনই ঝুকিপূর্ণ যে, এসব ব্রীজের উপর দিয়ে আমরা প্রতিনিয়ত জীবনের ঝুকি নিয়ে যাতায়ত করে থাকি। যে কোন সময় এসব ঝুকিপূর্ণ ব্রীজে প্রাণহানির মতো মারাত্বক দুর্ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে টাঙ্গাইল সড়ক বিভাগ জানায়, ব্রীজ দেবে যাওয়ার খবর শুনে আমরা দ্রুত ঘটনা স্থলে এসে মেরামত কাজ চালিয়ে যাচ্ছি। ব্রীজটি খুব শীগ্রই যানচলাচলের উপযোগী হবে বলে আমরা আশা করছি।

(আরকেপি/এসপি/এপ্রিল ২৭, ২০১৮)